Home মির্যা কাদিয়ানী মির্যার স্ববিরোধীতা-১৪

মির্যার স্ববিরোধীতা-১৪

0
মির্যার স্ববিরোধীতা-১৪

মির্যা কাদিয়ানী কর্তৃক পবিত্র কুরআনের قد خلت এর একেক জায়গায় একেক রকম অর্থ নেয়ার দৃষ্টান্ত; কোথাও ‘অতীত হইয়া গিয়াছে‘ আবার কোথাও ‘আগমন করিতেন‘ এই রকম….!

মির্যা গোলাম আহমদ সাহেব লিখেছেন, و ما محمد الا رسول قد خلت من قبله الرسل الخ يعنى محمد اس سے زیادہ نہیں کہ وہ رسول اللہ ہے اور اس سے پہلے تمام رسول اس دنیا سے ہمیشہ کے لئے گزر چکے ہیں۔ অর্থ- এবং মুহাম্মদ একজন রাসূল ব্যতীত অন্য আর কেউই নন, তাঁর পূর্বে সমস্ত রাসূল এই পৃথিবী ছেড়ে চিরকালের জন্য (گزر چکے ہیں) গত হইয়া গিয়াছেন। (রূহানী খাযায়েন ৩/৫৮৮)।

و ما المسيح بن مرىم الا رسول قد خلت من قبله الرسل الخ یعنی حضرت مسیح بن مریم میں اس سے زیادہ کوئی بات نہیں کہ وہ صرف ایک رسول ہے اور اس سے پہلے بھی رسول ہی آتے رہے ہیں۔ অর্থ- মসীহ ইবনে মরিয়মের ব্যাপারে এর চেয়ে বেশি আর কোনো কথা নেই যে, তিনি শুধুই একজন রাসূল মাত্র। তাঁর পূর্বেও রাসূলগণই (آتے رہے ہیں) আগমন করিতেন। (রূহানী খাযায়েন ৬/৮৯)। প্রামাণ্য স্ক্যানকপি:-

শেষকথা : মির্যা কাদিয়ানী লিখেছেন: মিথ্যাবাদীর কথায় অবশ্যই স্ববিরোধীতা হয়ে থাকে। (রূহানী খাযায়েন: ২১/২৭৫)। অতএব এবার মির্যা কাদিয়ানী তারই স্ববিরোধী কথার কারণে কী সাব্যস্ত হলেন একটু ভেবে দেখবেন কি? এমন একজন মিথ্যাবাদীকে দুনিয়ার সমস্ত মুসলমান কিজন্য ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন তা এবার নিশ্চয়ই বুঝতে পেরেছেন। আল্লাহ আমাদের ঈমানকে রক্ষা করুন। আমীন।

লিখক, প্রিন্সিপাল নূরুন্নবী

Previous article মির্যার স্ববিরোধীতা-১৩
Next article মির্যার স্ববিরোধীতা-১৫
প্রিয় পাঠকবৃন্দ! এটি সম্পূর্ণ দ্বীনি ও অলাভজনক একটি ওয়েবসাইট। প্রতি বছর এটির ডোমেইন ও হোস্টিং ফি হিসেবে আমাকে এর ব্যয় বহন করতে হচ্ছে। যদি উক্ত ব্যয় বহন করতে অপারগ হই তাহলে এই সাইটটি নিশ্চিত বন্ধ হয়ে যাবে। সেহেতু আপনাদের সবার নিকট আবেদন থাকবে যে, আপনারা সাইটটির উক্ত ব্যয় বহনে এতে বিজ্ঞাপন দিতে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে উৎসাহিত করবেন এবং নিজেরাও সহযোগিতায় এগিয়ে আসবেন। বিনীত এডমিন! বিকাশ : ০১৬২৯-৯৪১৭৭৩ (পার্সোনাল)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here