Home Careers কাদিয়ানীদের মিথ্যাচার ইউনুস নবীর নামে মির্যা কাদিয়ানীর মিথ্যাচার

ইউনুস নবীর নামে মির্যা কাদিয়ানীর মিথ্যাচার

0
ইউনুস নবীর নামে মির্যা কাদিয়ানীর মিথ্যাচার

মির্যা গোলাম আহমদ কাদিয়ানীর বই থেকে ধারাবাহিক আরেকটি “মিথ্যাচার”-এর প্রমাণ,

মির্যা কাদিয়ানী লিখেছেন, “খোদাতালা ইউনুস নবীকে অকাট্যভাবে চল্লিশ দিন পর্যন্ত (তার জাতির উপর) আজাব (শাস্তি) প্রদান করার ওয়াদা দিয়েছিলেন। এই ওয়াদা (প্রতিশ্রুতি) একটি অকাট্য ওয়াদা ছিল, যেখানে কোনোরূপ শর্ত ছিল না।” (আঞ্জামে আথহাম, রূহানী খাযায়েন ১১/৩০)। প্রামাণ্য স্ক্রিনশট দ্রষ্টব্য

  • উল্লেখ্য, قطعى তথা ‘অকাট্য বিধান’ শুধুমাত্র পবিত্র কুরআনের সাথেই সম্পর্কিত। আরেকটা কথা বলে রাখা জরুরি তা হচ্ছে, এ ধরণের কোনো কথার সোর্স ইঞ্জিল হলেও হবেনা। কারণ মির্যা কাদিয়ানী ইঞ্জিল সম্পর্কে পরিষ্কার স্টেটমেন্ট দিয়ে গেছেন এভাবে যে, خدا نے ہمیں تو یہ بتلایا ہے کہ عیسائی مذہب بالکل مرگیا ہے اور انجیل ایک مردہ اور نا تمام کلام ہے অর্থাৎ ‘খোদা আমাকে জানিয়ে দিয়েছেন যে, ঈসায়ীধর্ম পুরোপুরি মৃত্যুবরণ করেছে আর ইঞ্জিল একটি মৃত ও অসম্পূর্ণ বাণী।’ (দাফেউল বালা, রূহানী খাযায়েন ১৮/২৪০)।

এখন প্রশ্ন হল, পবিত্র কুরআনের কোথায় বা কোন আয়াতে এধরণের কথা আছে যদি আমাদের একটু দেখিয়ে দিতেন! খুবই কৃতজ্ঞ হতাম। নইলে আবারও সাব্যস্ত হবে যে, মির্যা গোলাম আহমদ কাদিয়ানীর অসংখ্য মিথ্যার মধ্যে এটিও একটি!

লেখাগুলোও পড়ুন,

মির্যার মতে আল্লাহর প্রতি মিথ্যাচারকারীর হুকুম

প্রমাণের জন্য অপেক্ষায় রইলাম।

লিখক, প্রিন্সিপাল নূরুন্নবী

Previous article মির্যার স্ববিরোধীতা-৪১
Next article কথিত ‘ছায়া হজ্জ’ বনাম ‘মক্কার হজ্জ’ সম্পর্কে
প্রিয় পাঠকবৃন্দ! এটি সম্পূর্ণ দ্বীনি ও অলাভজনক একটি ওয়েবসাইট। প্রতি বছর এটির ডোমেইন ও হোস্টিং ফি হিসেবে আমাকে এর ব্যয় বহন করতে হচ্ছে। যদি উক্ত ব্যয় বহন করতে অপারগ হই তাহলে এই সাইটটি নিশ্চিত বন্ধ হয়ে যাবে। সেহেতু আপনাদের সবার নিকট আবেদন থাকবে যে, আপনারা সাইটটির উক্ত ব্যয় বহনে এতে বিজ্ঞাপন দিতে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে উৎসাহিত করবেন এবং নিজেরাও সহযোগিতায় এগিয়ে আসবেন। বিনীত এডমিন! বিকাশ : ০১৬২৯-৯৪১৭৭৩ (পার্সোনাল)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here