একজন খ্রিষ্ট ধর্মানুসারী ব্রিটিশ রাণী ভিক্টোরিয়ার প্রতি অতিরঞ্জিত “প্রশংসা” একজন ইমাম মাহদী দাবীদারের জন্য আদৌ শোভা পায় কি?

ব্রিটিশ রাণী ভিক্টোরিয়ার উদ্দেশ্যে কাদিয়ানের নবুওয়তের মিথ্যাদাবীদার মির্যা গোলাম আহমদ কাদিয়ানীর রচনা :-

“হে মহা রাণী! আপনার সেই পবিত্র বাসনা যেটি ঐশী সাহায্যকে নিজের দিকে আকর্ষণ করছে এবং আপনার সদিচ্ছার সাধনা যদ্দ্বারা আকাশ রহমতের সাথে পৃথিবীর দিকে ঝুঁকতেছে। এইজন্যই আপনার শাসনামল ছাড়া আর কোনো শাসনামল এইরূপ নেই যেটি মসীহ মওউদের আত্মপ্রকাশের উপযোগী। সেজন্যই খোদাতালা আপনার নূরানী যুগে আকাশ থেকে একটি নূর নাযিল করেছেন। কেননা নূর নূরকেই নিজের দিকে আকর্ষণ করে থাকে (যেমনিভাবে) অন্ধকার অন্ধকারকে আকর্ষণ করে থাকে। হে কল্যাণকামী এবং সৌভাগ্যশালী যুগশ্রেষ্ঠ সম্রাজ্ঞী! যেসমস্ত কিতাবে মসীহ মওউদের আগমনী সংবাদ লিপিবদ্ধ আছে সেখানে আপনার নিরাপদ শাসনামলের প্রতি সুস্পষ্ট ইংগিত পাওয়া যায়।” (সেতারায়ে কায়সারিয়া, রূহানী খাযায়েন ১৫/১১৭)।

সম্পর্কিত স্ক্রিনশট
রাণী ভিক্টোরিয়া

আলেকজান্ড্রিনা ভিক্টোরিয়া; ২৪শে মে, ১৮১৯ – ২২শে জানুয়ারি, ১৯০১ ইং। যুক্তরাজ্য ও ব্রিটিশ সাম্রাজ্যের রাণী ছিলেন। তিনি অভিষিক্ত হন ২০ জুন,১৮৩৭ সালে। তিনি ১ মে ১৮৭৬ সালে ভারত সম্রাজ্ঞী উপাধি ধারণ করেন। রাণী ভিক্টোরিয়ার আরো কিছু ছবি।

মুজাদ্দিদ, ঈসা, ইমাম মাহদী এবং নবী রাসূল দাবীকারী মির্যা গোলাম আহমদ কাদিয়ানী (১৮৩৯-১৯০৮ ইং)।

মির্যা কাদিয়ানীর নবুওয়ত দাবী সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

Previous articleমির্যা কাদিয়ানীর নিকট প্রকৃত মুনাফিক
Next articleকাদিয়ানীদের আসল চেহারা
প্রিয় পাঠকবৃন্দ! এটি সম্পূর্ণ দ্বীনি ও অলাভজনক একটি ওয়েবসাইট। প্রতি বছর এটির ডোমেইন ও হোস্টিং ফি হিসেবে আমাকে এর ব্যয় বহন করতে হচ্ছে। যদি উক্ত ব্যয় বহন করতে অপারগ হই তাহলে এই সাইটটি নিশ্চিত বন্ধ হয়ে যাবে। সেহেতু আপনাদের সবার নিকট আবেদন থাকবে যে, আপনারা সাইটটির উক্ত ব্যয় বহনে এতে বিজ্ঞাপন দিতে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে উৎসাহিত করবেন এবং নিজেরাও সহযোগিতায় এগিয়ে আসবেন। বিনীত এডমিন! বিকাশ : ০১৬২৯-৯৪১৭৭৩ (পার্সোনাল)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here