Home মির্যা কাদিয়ানী আরো দশ হাজার মসীহ আসবে, আসা সম্ভব

আরো দশ হাজার মসীহ আসবে, আসা সম্ভব

0
আরো দশ হাজার মসীহ আসবে, আসা সম্ভব

মির্যা কাদিয়ানীর এই বক্তব্যটাও ইতিপূর্বে কোনো কাদিয়ানীর জানা ছিল কি?

মির্যা কাদিয়ানী জনৈক প্রশ্নকারীর প্রশ্নের উত্তরে লিখে গেছেন, এই অধমের (মির্যা) পক্ষ হতেও এমনটি দাবী করা হয় না যে, মাসীহিয়ত [কথিত রূপক মসীহ্’র আগমনীধারা] আমার সত্তাতেই সমাপ্ত হয়ে গেছে এবং আগামীতে আর কোনো মসীহ্ আগমন করবেনা! বরং আমি তো মানি এবং বারবার বলিও যে, একজন কেন; দশহাজারের চেয়েও অধিক মসীহ্ আগমন করতে পারে এমনকি সম্ভব যে, প্রকাশ্য সম্মান ও সমৃদ্ধিসহকারে আগমন করবে। আরও সম্ভব যে, তিনি সর্বপ্রথম [সিরিয়ার] দামেস্ক নগরীতে অবতরণ করবেন।

দেখুন, ইযালায়ে আওহাম খন্ড নং ১; রচনাকাল ১৮৯১ইং, রূহানী খাযায়েন খন্ড ৩ পৃষ্ঠা ২৫১।

তাই এখন প্রশ্ন আসবে, তাহলে মির্যা সাহেব উক্ত দশ হাজার মসীহ’র মধ্য হতে কত নাম্বার মসীহ? আর হাদীসে বর্ণিত সেই মসীহ যে তিনি-ই, অন্যরা নন; তা আপনারা কিভাবে নিশ্চিত হতে পারলেন?

রেফারেন্স – স্ক্রিনশট :

মির্যা কাদিয়ানীর আবোলতাবোল বক্তব্য

মির্যা কাদিয়ানীর খোদার নাম সমূহ

লিখক, শিক্ষাবিদ ও গবেষক

Previous article মির্যা কাদিয়ানীর আবোল তাবোল!
Next article সুরা ফাতিহায় “নবুওয়ত” জারি থাকার দাবী
প্রিয় পাঠকবৃন্দ! এটি সম্পূর্ণ দ্বীনি ও অলাভজনক একটি ওয়েবসাইট। প্রতি বছর এটির ডোমেইন ও হোস্টিং ফি হিসেবে আমাকে এর ব্যয় বহন করতে হচ্ছে। যদি উক্ত ব্যয় বহন করতে অপারগ হই তাহলে এই সাইটটি নিশ্চিত বন্ধ হয়ে যাবে। সেহেতু আপনাদের সবার নিকট আবেদন থাকবে যে, আপনারা সাইটটির উক্ত ব্যয় বহনে এতে বিজ্ঞাপন দিতে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে উৎসাহিত করবেন এবং নিজেরাও সহযোগিতায় এগিয়ে আসবেন। বিনীত এডমিন! বিকাশ : ০১৬২৯-৯৪১৭৭৩ (পার্সোনাল)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here